• রাঙামাটি

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

রাঙ্গামাটি

খোঁজ মিলেনি কাট্টলি বিলে নিখোঁজ দুই শিক্ষার্থীর!

নিজস্ব প্রতিবেদকঃ-

 প্রকাশিত: ১৯:০৮, ৫ নভেম্বর ২০২২

খোঁজ মিলেনি কাট্টলি বিলে নিখোঁজ দুই শিক্ষার্থীর!
নিখোঁজ দুই শিক্ষার্থী  লিটন চাকমা ও এলিনা চাকমা

কাপ্তাই হ্রদে বালুবোঝাই ইঞ্জিনবোটের সাথে স্পিটবোটের ধাক্কায় নিখোঁজ দুই শিক্ষার্থীর খোঁজ মিলেনি। শনিবার রাত ৭টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজদের খোঁজ পায়নি উদ্ধারকর্মীরা।

সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি-লংগদু সার্কেল) আবদুল আউয়াল জানান, `কাট্টলী বিলটি বিশাল এলাকা জুড়ে বিস্তৃত। তাই নিখোঁজদের খুঁজে পাওয়াটাও কষ্টসাধ্য ব্যাপার। ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন বলে জানান তিনি।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে দুর্ঘটনার পর ঘটনাস্থলে উপজেলা প্রশাসনের নেতৃত্বে উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। লংগদুর কাট্টলী বিলের গাছকাটাছড়া এলাকায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় জেলেরা উদ্ধার অভিযানে অংশ নিয়েছে।

জানা যায়, শুক্রবার দুপুরে কাপ্তাই হ্রদে বালুভর্তি ইঞ্জিনবোটের সাথে স্পিটবোটের ধাক্কায় লিটন চাকমা ও এলিনা চাকমা নামের দুই যাত্রী হ্রদের পালিতে তলিয়ে যায়। এ সময় আরো ৬ যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। নিখোঁজ লিটন চাকমা ও এলিনা চাকমা শিজক কলেজের উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে।

লংগদু থানার অফিসার ইনচার্জ আরিফুল আমিন জানান, ‘ঘটনার পরপরই পুলিশসহ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করে উদ্ধার তৎপরতা শুরু করি। রাতে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়। শনিবার সকাল থেকে আবারো উদ্ধার অভিযান শুরু করা হয়েছে। উপজেলা প্রশাসন, থানা পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয় জেলেদের সহায়তায় উদ্ধার অভিযান চলছে বলে জানান তিনি।’

মন্তব্য করুন: