• রাঙামাটি

  •  মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

রাঙ্গামাটি

লংগদুতে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার

লংগদু প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৭:১২, ২৪ নভেম্বর ২০২২

লংগদুতে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার

রাঙামাটির লংগদুতে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকা এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির মাম বাবুল মিয়া (৪৫)। তার বাড়ি উপজেলার গুলশাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রহমতপুর গ্রামে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, রাতের আধারে বাবুল মিয়াকে কে বা কারা খুন করে রাস্তার ফেলে রেখে যায়। সকালে স্থানীয়রা বাবুল মিয়াকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এলাকাবাসীরা জানায়, নিহত বাবুল মিয়ার স্বভাব চরিত্র অত্যন্ত ভালো ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার রাত প্রায় ১২টা পর্যন্ত বাবুল মিয়া তার বোন জামাইয়ের দোকানে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে বাড়ীতে চলে যান। তার পরের দিন বৃহস্পতিবার ভোর বেলায় স্থানীয় শিশুরা মক্তবে যাওয়ার সময় রাস্তায় বাবুল মিয়াকে রক্তাক্ত অবস্থা পড়ে থাকতে দেখে এলাকাবাসীদের জানালে পরে এলাকাবাসীরা পুলিশকে জানায়।

গুলশাখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক, তবে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। এ বিষয় এখনো বিস্তারিত কিছু বলা যাচ্ছেনা। পুলিশ তদন্ত করলে বিস্তারিত সত্যতা পাওয়া যাবে।

মৃতদেহ উদ্ধারের সময় লংগদু-বাঘাইছড়ি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল আওয়াল চৌধুরী, লংগদু থানার ওসি তদন্ত সানজিদ আহমেদসহ লংগদু থানার একটি পুলিশ টিম ঘটনাস্থলে এসে বিষয়টি নিশ্চিত করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল উদ্দীন জানান, এ ঘটনায় মনে হচ্ছে পরিকল্পনা করে বাবুল মিয়াকে খুন করা হয়েছে। ঘটনার প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নুরুল ইসলাম নামে এক যুবককে পুলিশ হেফাজতে নেয়া হয়। এবং ময়না তদন্তের জন্য ভিকটিমকে লংগদু থানায় নিয়ে যাওয়া হয় এবং শেষে রাঙামাটি জেলা মর্গে পাঠানো হয়। পরবর্তীতে এ বিষয় আইনী ব্যবস্থা গ্রহণ পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন: