রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:১৩, ২ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:২২, ২ ডিসেম্বর ২০২২

রাঙামাটিতে সেনা রিজিয়নের শান্তি র‌্যালী ও মানবিক সহযোগিতা প্রদান

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে

রাঙামাটিতে সেনা রিজিয়নের শান্তি র‌্যালী ও মানবিক সহযোগিতা প্রদান

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে রাঙামাটিতে বিস্তারিত কর্মসূচী পালন করা হয়। শুক্রবার (২ ডিসেম্বর) সকালে বর্ষপূর্তি উপলক্ষে রাঙামাটি রিজিয়নের পক্ষ সর্বসাধারণের একটি শান্তি র‌্যালী রাঙামাটি সরকারী কলেজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে রাঙামাটি রিজিয়নের জোন মাঠে গিয়ে শেষ হয়।

সকালে রাঙামাটি কলেজ মাঠে ২৫ বছর পূর্তি উপলক্ষে কবুতর ও বেলুন উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করেন রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন (এনডিসি), (পিএসসি) ও রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

এ সময় রাঙামাটি বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল তরিকুল ইসলাম, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল আশিকুর রহমান, রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ, রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা।

বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ বিভিন্ন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনগণ, শিক্ষক, ছাত্র-ছাত্রী, ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ র‌্যালীতে অংশগ্রহণ করেন।



শোভাযাত্রা শেষে রাঙামাটি রিজিয়নের প্রান্তিক হল মাঠে ১৭ জন দুস্থ ব্যক্তিকে ১ লাখ টাকা আর্থিক অনুদান, ঢেউটিন, এতিমখানার এতিম শিক্ষার্থীদের জন্য বিশেষ অনুদান, নারীদের সেলাই মেশিন ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান করেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন।

অনুষ্ঠানে রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন (এনডিসি), (পিএসসি) বলেন, বাংলাদেশ সেনাবাহিনী একটি বৈষম্যহীন প্রতিষ্ঠান এবং আমরা আশা করি সেনাবাহিনীকে অনুকরনীয় হিসাবে গ্রহণ করে ধর্ম বর্ণ জাতি উপজাতি এবং লিঙ্গ ভেদাভেদ ভুলে গিয়ে সকলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। এছাড়াও যে কোন প্রয়োজনে সেনাবাহিনীর এরূপ সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়