• রাঙামাটি

  •  শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩

রাঙ্গামাটি

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৫তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে

​​​​​​​লংগদুতে রাজনগর বিজিবি জোনের বিভিন্ন কর্মসূচী পালন

লংগদু প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৫:২৭, ২ ডিসেম্বর ২০২২

​​​​​​​লংগদুতে রাজনগর বিজিবি জোনের বিভিন্ন কর্মসূচী পালন

পার্বত্য শান্তি চুক্তির ২৫তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলার রাজনগর (৩৭ বিজিবি) জোনের উদ্যোগে শান্তি র‌্যালী, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবাসহ ঔষধ ও কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে গুলশাখালী বর্ডারগার্ড বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুলের সামনে থেকে শান্তি র‌্যালী বের হয়ে চৌমুহনী বাজার প্রদক্ষিণ করে রাজনগর জোনের খেলার মাঠে এসে শেষ হয়।

এ সময় রাজনগর (৩৭ বিজিবি) জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ মোঃ শাকিল আলম (এসপিপি) শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এরপরই তিনি জোনের বিনামূল্যে চিকিৎসা সেবাসহ ২ শতাধিক দরিদ্রদের মাঝে শীত কম্বল বিতরণে অংশগ্রহণ করেন।

এছাড়াও বিজিবি জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ মোঃ শাকিল আলম জোনের আয়োজনে সন্মেলন কক্ষে সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে গণশুনানিতে যোগ দেন।

এ সময় বিজিবি জোনের ক্যাপ্টেন ও আরমও মোঃ রসুল আমিন, এডি মোঃ হাফিজুর রহমান, বর্ডারগার্ড মডেল কলেজের অধ্যক্ষ ফজলুল হক, ভাসান্যাদম ইউপি চেয়ারম্যান হযরত আলী, গুলশাখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, এলাকার পাহাড়ী বাঙালি হেডম্যান-কার্বারী, ইউপি মেম্বার, গণ্যমান্য ব্যক্তিগণসহ শিক্ষক, ছাত্র-ছাত্রীরা  অংশগ্রহণ করেন।


গণশুনানিতে জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ মোঃ শাকিল আলম (এসপিপি) বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স জারী রেখেছি। কোন অবস্থায় মাদকের সাথে আপস নয়। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যথাযথ পদক্ষেপ গ্রহণ করে আসছি। অপরাধীদের কোন জাত ধর্ম নাই। তারা যে গোষ্ঠীর হোক তাদেরকে ছাড় দেওয়া হবে না। 

মন্তব্য করুন: