• রাঙামাটি

  •  শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩

রাঙ্গামাটি

কাপ্তাইয়ে নিখিল কুমার চাকমা

​​​​​​​বর্তমান সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করে আসছেন

কাপ্তাই প্রতিনিধিঃ-

 আপডেট: ১৭:১৬, ২২ জানুয়ারি ২০২৩

​​​​​​​বর্তমান সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করে আসছেন

প্রধান অতিথির বক্তব্য রাখছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।


বর্তমান সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করে আসছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এই পার্বত্যাঞ্চলে অভূতপূর্ব উন্নয়ন সাধন করে আসছে।

রবিবার (২২ জানুয়ারি) বিকেলে কাপ্তাই উপজেলার লগগেইট জয়কালী মন্দিরের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মহতী ধর্মসভায় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জয়কালী মন্দিরের উন্নয়ন, সকল সম্প্রদায়ের ধর্মীয় প্রতিষ্ঠান প্রতিষ্ঠা ও সংস্কারসহ নানাবিধ উন্নয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পাশে ছিল এবং থাকবে।

মন্দির পরিচালনা কমিটির সভাপতি প্রশান্ত ধরের সভাপতিত্বে এ সময় প্রধান ধর্মীয় আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, বাঙ্গালহালিয়া সনাতন ঋষি আশ্রমের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শ্রীমৎ স্বামী সনাতন ঋষি মহারাজ।

কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় ধর্মীয় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা পূজা উদযাপন পরিষদ ও কাপ্তাই লগগেইট জয়কালী মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক প্রিয়তোষ ধর পিন্টু।

অনুষ্ঠানে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন মন্দিরে সাবেক সভাপতি সমীর প্রসাদ ধর। এর আগে উপজেলা শিল্পকলা একাডেমি, কাপ্তাইয়ের সাধারণ সম্পাদক ঝুলন দত্তের পরিচালনায় ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন: