• রাঙামাটি

  •  শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩

রাঙ্গামাটি

চন্দ্রঘোনায় নাসির হুজুরের হার্টের চিকিৎসায় এগিয়ে এলো ছাত্রী সম্পা

কাপ্তাই প্রতিনিধিঃ-

 আপডেট: ১১:১৪, ২৪ জানুয়ারি ২০২৩

চন্দ্রঘোনায় নাসির হুজুরের হার্টের চিকিৎসায় এগিয়ে এলো ছাত্রী সম্পা

অসুস্থ নাসির হুজুরের হাতে আর্থিক সহযোগিতা তুলে দিচ্ছেন আয়েশা বিনতে খায়ের (সম্পা)।


নাসির হুজুরের হার্টের চিকিৎসা সহযোগিতায় এগিয়ে এলো তারই সাবেক ছাত্রী আয়েশা বিনতে খায়ের (সম্পা)। পাশাপাশি অনেক শিক্ষার্থীরাও এগিয়ে আসে এই শিক্ষকের পাশে দাঁড়াতে।

কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা ইউনিয়নের ইসলামী শিশু কিন্ডার গার্ডেনের শিক্ষক এলাকার পরিচিত নাসির হুজুরের সম্প্রতি হার্টের ব্লক ধরা পড়ে। দ্রুত বাইপাস সার্জারী করতে চিকিৎসক পরামর্শ দিয়েছেন। চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। এমতাবস্থায় আয়েশা বিনতে খায়ের (সম্পা) নামের নাসির হুজুরের সাবেক ছাত্রী এবং কাপ্তাই উপজেলা যুবলীগের মহিলা সম্পাদিকা ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সিদ্দিকীর সহধর্মিণী এগিয়ে আসে। তিনি প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হুজুরের চিকিৎসা সহযোগিতা চেয়ে একটি পোস্ট দেয়। এতে অনেকেই সাড়া দেয়। সম্পার নেতৃত্বে নাসির হুজুরের চিকিৎসার খরচ যোগাতে বিভিন্ন জনের কাছ থেকে অর্থ সহায়তা সংগ্রহ করা হয়। বিভিন্ন শ্রেণী পেশার মানুষ নাসির হুজুরের চিকিৎসায় এগিয়ে আসে।

এদিকে, গত মঙ্গলবার নাসির হুজুরের হার্টের ব্লক চিকিৎসার জন্য সংগ্রহ করা ৯৬ হাজার টাকা হুজুরের হাতে হস্তান্তর করেন সম্পা। এ সময় তার সহযোগী আশিক, রহিম, রনিসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আয়েশা বিনতে খায়ের (সম্পা) জানান, নাসির হুজুর স্যার একজন ভালো ও সৎ মানুষ। আমিসহ শতশত স্টুডেন্টকে তিনি ধর্মীয় শিক্ষা দিয়েছেন। তার অনেক স্টুডেন্ট বিভিন্ন কর্মক্ষেত্রে সফলতা অর্জন করেছে। সমাজের সকলে এগিয়ে আসলে হুজুরের চিকিৎসা দ্রুত করানো সম্ভব হবে।

তিনি আরও বলেন, একতাই বল, দশের লাঠি একের বোঝা। সবাই একসাথে কাজ করলে অসম্ভবকে সম্ভব করা যায়।

মন্তব্য করুন: