রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:২৮, ২৫ জানুয়ারি ২০২৩

রাঙামাটিতে জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর বিদায় সংবর্ধনা

রাঙামাটিতে জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর বিদায় সংবর্ধনা

রাঙামাটি জেলা ও দায়রা জজ কোটের জেলা ও দায়রা জজ এর চেয়ারম্যান মো. নুরুল ইসলাম এর বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে রাঙামাটি বিচার বিভাগের উদ্যোগে রাঙামাটি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা ও দায়রা জজ নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল বিচারক এইএম ইসমাইল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিদায়ী অতিথি রাঙামাটি'র জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম।

বিদায় সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু হানিফ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ তাওহিদুল হক, রাঙামাটি বিচার বিভাগের অন্যান্য বিচারকসহ সংশ্লিষ্ট অনেকেই।

বিদায় অনুষ্ঠানে বক্তারা, রাঙামাটি জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর রাঙামাটিতে তার কর্মজীবনে নানান দিক তুলে ধরে বলেন, রাঙামাটি বিচার বিভাগের জেলা ও দায়রা জজ যেভাবে সততার সাথে দায়িত্ব পালন করেছেন তা রাঙামাটিবাসী কখনো ভুলবে না। বিচার বিভাগের বিচারিক কার্যক্রম তিনি সততার সাথে পালন করায় রাঙামাটির বিচার প্রার্থীরা সঠিক বিচার পেয়েছেন। বিচারিক কার্যক্রম নিয়ে রাঙামাটিবাসীর কোনো অভিযোগ করেনি কখনো। তিনি যেখানে যাবেন সেখানে সততার সাথে বিচারিক কার্যক্রম পরিচালনা করবেন বলেও মন্তব্য করেন বক্তারা।

অনুষ্ঠানে বক্তারা রাঙামাটি জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর জীবনের উত্তরোত্তর সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ