রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:১৩, ২৫ জানুয়ারি ২০২৩

আপডেট: ১২:১৬, ২৫ জানুয়ারি ২০২৩

নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে

ওয়াগ্গার উঠান বৈঠকে দীপংকর

নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে
প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাংসদ দীপংকর তালুকদার।

নারীর ক্ষমতায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আজকে নারীরা বিধবা ভাতা, বযস্ক ভাতা থেকে শুরু করে সব সুযোগ সুবিধা ভোগ করে আসছে। রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে মাঠ পর্যায় পর্যন্ত আজ নারীরা তাদের স্ব-স্ব ক্ষেত্রে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করছে। তিনি আরো বলেন, তথ্য প্রযুক্তি খাতে দেশ অনেকদূর এগিয়ে গেছে।

কাপ্তাই উপজেলাধীন ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গ্রামীণ মহিলাদের নিয়ে বুধবার (২৫ জানুয়ারি) সকালে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এসব কথা বলেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় জাতীয় মহিলা সংস্থার অধীন কাপ্তাই তথ্যআপা এই উঠান বৈঠকের আয়োজন করে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এতে সভাপতিত্ব করেন।

কাপ্তাই তথ্য সেবা কর্মকর্তা তাহমিনা সুলতানার সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন প্রমুখ।

উঠান বৈঠকে নিরাপদ খাদ্য ব্যবস্থা এবং জম্ম-মৃত্যু নিবন্ধন, বাল্য বিবাহ নিয়ে আলোচনা করা হয়। এতে স্থানীয় জনপ্রতিনিধি, শতাধিক মহিলা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ