রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:৩৭, ২৫ জানুয়ারি ২০২৩

কাপ্তাইয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন সাংসদ দীপংকর

কাপ্তাইয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন সাংসদ দীপংকর
কাপ্তাইয়ে নব-নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করছেন দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটির কাপ্তাই উপজেলা সদরে নব-নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল ১১টায় তিনি এই ভবনের উদ্বোধন করেন। এর আগে তিনি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এর সভাপতিত্বে উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিচালনা এবং রক্ষণাবেক্ষণ কমিটির সদস্য সচিব নাজমুল হাসান এর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন, দীপংকর তালুকদার এমপি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি এলজিইডি নির্বাহী প্রকৌশলী আহমদ শফি, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন, কাপ্তাই উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাপ্তাই উপজেলার সভাপতি রনজিত বাড়ৈ।

এ সময় বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কাপ্তাই উপজেলা এলজিইডি অফিসের তত্বাবধানে ২ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে সম্প্রতি ৪ তলা ভবনের এই মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করা হয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়