রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৩১, ২৫ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৭:৪৬, ২৫ জানুয়ারি ২০২৩

রাঙামাটিতে কাঠবোঝাই ট্রাকে পাহাড়ি সন্ত্রাসীদের ব্রাশ ফায়ার

রাঙামাটিতে কাঠবোঝাই ট্রাকে পাহাড়ি সন্ত্রাসীদের ব্রাশ ফায়ার

রাঙামাটিতে কাঠবোঝাই ট্রাকে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। রাঙামাটি থেকে ঢাকা যাওয়া পথে উক্ত ট্রাকে ২০ থেকে ২৫ রাউন্ড গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। এতে কেউ হতাহত না হলেও ট্রাকের বিভিন্নস্থানে গুলি লাগে। গাড়ির নম্বর (চট্ট মেট্টো ১১-০৮৩৭)।

বুধবার (২৫ জানুয়ারি) বেলা ১২টার দিকে রাঙামাটি চট্টগ্রাম সড়কের দেপ্পাছড়ি নামক স্থানে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করেছে সেনাবাহিনী ও পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি কাঠ বোঝাই ট্রাকে পাহাড়ের উপর থেকে অতর্কিত গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। পরে অস্ত্রসহ কয়েকজন সড়কের উপর দিয়ে পাহাড়ে দিকে চলে যায়।

রাঙমাটি ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সিজারুল ইসলাম বলেন, দিনের বেলার এভাবে রাঙামাটি চট্টগ্রাম সড়কে সন্ত্রাসীরা ট্রাকে গুলি করে চলে গেল। তাহলে আমাদের শ্রমিকের জীবনের নিরাপত্তা কোথায়। এভাবে চলতে থাকলে কোন গাড়ি সড়কে চালাবো না আমরা।

রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আজম খান চৌধুরী বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনা কেন ঘটেছে আমরা বুঝতে পারছি না। আমাদের কোন ব্যবসায়ীর কাছে কোন সংগঠন কখনো চাঁদা দাবি করেনি। এই বিষয়ে আমরা প্রশাসনকে অবহিত করেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল আরিফ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয় কয়েক জনের সাথে কথা বলেছি। যতটুকু জেনেছি গাড়িতে মোট ২০-২৫ রাউন্ডের মত গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। প্রাথমকিভাবে ধরণা হচ্ছে ভয়ভীতি দেখানোর উদ্দেশ্যে এই ঘটনা। বিষয়টি নিয়ে পুলিশ আরও তদন্ত করবে। পরে বিস্তারিত জানানো যাবে। তবে এই ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি বলেও জানান ওসি।