রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

নানিয়ারচর প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:০৩, ৪ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৭:০৪, ৪ ফেব্রুয়ারি ২০২৩

নানিয়ারচরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্রী নিহত

নানিয়ারচরে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্রী নিহত
ট্রাকের ধাক্কায় নিহত নেন্সি চাকমা। ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ট্রাকের ধাক্কায় নেন্সি চাকমা নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হাজাছড়ি পূর্বপাড়া এলাকায় রাঙামাটি-নানিয়ারচর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নেন্সি চাকমা বাঘাইছড়ি উপজেলার করেঙ্গাতলীর ইউনিয়নের সি-ব্লক গ্রামের জ্যোতিময় চাকমার মেয়ে। সে রাঙামাটি সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, নেন্সি চাকমা সকালে নিজ বাড়ি থেকে তার বড় ভাই দীপেন দেওয়ানের সঙ্গে মোটরসাইকেল যোগে রাঙামাটি যাচ্ছিলেন। পথে ঘিলাছড়ির হাজাছড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নানিয়ারচরগামী পাথর ভর্তি একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নেন্সি চাকমা গুরুতর আহত হন। নেন্সি চাকমাকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক পালিয়ে যান।

নানিয়ারচর থানার ওসি সুজন হালদার জানায়, ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ব্যক্তির মরদেহ রাঙামাটি সদর হাসপাতালে রয়েছে। এ বিষয়ে আইনি কার্যক্রম চলমান রয়েছে এবং পুলিশ ট্রাকটি উদ্ধার করলেও বর্তমানে ট্রাকের ড্রাইভার পলাতক রয়েছে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়