রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৪১, ২০ মার্চ ২০২৩

কাচালং দাখিল মাদ্রাসায় বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল

কাচালং দাখিল মাদ্রাসায় বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ঐতিহ্যবাহী কাচালং দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মার্চ) বেলা ১১টায় মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আলী হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সহকারী ভূমি কমিশনার মাহাফুজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার অংজিং মারমা, প্রেসক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, পৌর কাউন্সিলর বাহার উদ্দিন সরকার, অভিভাবকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল মালেক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, সুপারিন্টেনডেন্ট মাওয়ালা মোঃ ওমর ফারুক।

বক্তারা মাদ্রাসা শিক্ষার উপর গুরুত্বারোপ করেন এবং দাখিল পরীক্ষার্থীদের ভালোভাবে প্রস্তুতি নেয়ার ব্যাপারে পরামর্শ প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন, মাদ্রাসা শিক্ষার্থীরা বর্তমানে কোন দিকে পিছিয়ে নেই, তাই মাদ্রাসায় পড়ে হতাশ হওয়া যাবে না। তিনি মেয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্য করে আরো বলেন, বর্তমানে মেয়ে সব দিকে এগিয়ে যাচ্ছে। এই ধারা অব্যাহত রাখতে ভালোভাবে পড়াশোনার বিকল্প নেই।

আলোচনা সভা শেষে মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যারা বিজয়ী হয়েছেন তাদের পুরস্কার প্রদান করা হয়। একই সাথে আমন্ত্রিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়