• রাঙামাটি

  •  রোববার, জুলাই ৩, ২০২২

রাঙ্গামাটি

রাজস্থলীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

রাজস্থলী প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ০৯:৪০, ১৩ মে ২০২২

রাজস্থলীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

রাঙামাটি জেলার রাজস্থলীতে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা (অনুর্ধ্ব-১৭) ২০২২ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) বিকাল ৩টায় তাইতং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

রাজস্থলী উপজেলা প্রশাসন আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন, ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, চেয়ারম্যান পুচিংমং মারমা, যুব উন্নয়ন কর্মকর্তা সবিনয় চাকমা, আনসার ভিডিপি কর্মকর্তা আবদুল সাত্তার, রাজস্থলী প্রেস ক্লাব সভাপতি আজগর আলী খান   প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ।

খেলায় বালক-বালিকা মিলে ৮টি দল অংশ গ্রহণ করে। তার মধ্যে প্রথম দিন বালিকা গাইন্দ্যা একাদশ বনাম ঘিলাছড়ি একাদশ। অপর দিকে বালক ঘিলাছড়ি একাদশ বনাম গাইন্দ্যা একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। শুক্রবার বাঙ্গালহালিয়া একাদশ ও উপজেলা একাদশের মধ্যে অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশ নেয় ঘিলাছড়ি ইউনিয়ন দল, গাইন্দ্যা ইউনিয়ন দল ও বাঙ্গালহালিয়া ইউনিয়ন দল। খেলায় ধারা ভাষ্যকার ছিলেন, তাইতং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংথো মারমা ও সহকারি শিক্ষক উজ্জ্বল তনচংগ্যা।

মন্তব্য করুন: