রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:১২, ২৭ নভেম্বর ২০২২

বর্তমান সরকার সকল ধর্মের কল্যাণে নিরলসভাবে কাজ করছে : বীর বাহাদুর

বর্তমান সরকার সকল ধর্মের কল্যাণে নিরলসভাবে কাজ করছে : বীর বাহাদুর

সকল ধর্মের কল্যাণে আন্তরিক ও নিরলসভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণসহ সকল প্রকার উন্নয়নমূলক কাজ করে সব ধর্মের ঐতিহ্য রক্ষায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

শনিবার সকালে রাঙামাটি জেলার দুর্গম রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে কয়েকটি নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মঞ্জরুল আলম, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, উপজেলা নিবার্হী কর্মকর্তা ইউএনও শান্তনু কুমার দাস, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুসার চাকমা উপস্থিত ছিলেন।

পরে ডাক বাংলা পাড়া বৌদ্ধ বিহার নির্মাণে বরাদ্দ দেওয়ায় উৎসর্গ অনুষ্ঠানে সংঘ প্রধান ও বিহার অধ্যক্ষ ভদন্ত ঞানাওয়াইসা মহাথের পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে স্বর্ণের নৌকা উপহার প্রদান করেন।

সম্পর্কিত বিষয়: