রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৫৮, ৯ সেপ্টেম্বর ২০২২

রাঙামাটি জেলা মিনি ট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা

রাঙামাটি জেলা মিনি ট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা

রাঙামাটি জেলা মিনি ট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সংবিধান সংশোধনের বিভিন্ন ধারা ও জারি কৃত প্রজ্ঞাপন অনুযায়ী ইউনিয়নের নামের পরিবর্তন ও সংবিধানের ৩০ ধারা মোতাবেক ইউনিয়নকে বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশন এর সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করার উদ্যোগে বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাঙামাটি চর্তুথ শ্রেণি কর্মচারী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সভার উদ্বোধন করেন বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশনের জেনারেল সেক্রেটারি ওয়াজি উল্লাহ।

রাঙামাটি জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি এটি এম হাসমত উল্লাহের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শ্রমিকলীগ রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক শামসুল আলম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাবেক উপদেষ্টা আবুল হাশেম, বিশিষ্ট শ্রমিক নেতা জাহিদুল ইসলাম জাহিদ, রাঙামাটি জেলা কার-মাইক্রো শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ইসমাইল, রাঙামাটি জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি কিশোর চৌধুরী প্রমুখ।

সভায় বক্তারা রাঙামাটি জেলা মিনি ট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সংবিধান সংশোধনের বিভিন্ন ধারা ও জারি কৃত প্রজ্ঞাপন অনুযায়ী ইউনিয়নের নামের পরিবর্তন ও সংবিধানের ৩০ ধারা মোতাবেক ইউনিয়নকে বাংলাদেশ ট্রাক চালক শ্রমিক ফেডারেশন এর সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করার দাবি জানায়।

সম্পর্কিত বিষয়: