রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:০৩, ২ মার্চ ২০২৩

ঐতিহাসিক ৭ মার্চ ও ১৭ মার্চ উদযাপন উপলক্ষে রাঙামাটিতে প্রস্তুতি সভা 

ঐতিহাসিক ৭ মার্চ ও ১৭ মার্চ উদযাপন উপলক্ষে রাঙামাটিতে প্রস্তুতি সভা 

ঐতিহাসিক ৭ মার্চ ও ১৭ মার্চ জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রস্তুতি সভা ২ মার্চ বৃহস্পতিবার রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলণ কক্ষে অনুষ্ঠিত হয়েছে। 

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ জাতিদুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, জেলা শিক্ষা কর্মকর্তা মৃদুল তালুকদার সহ বিভিন্ন বিদ্যালয় ও প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায় বলা হয়, আগামী ৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসনের আলোচনা সভা ও চিত্রাংকন  প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। পরে বিজীয়দের মাঝে পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এছাড়া রাঙামাটি জেলা তথ্য অফিসের উদ্যোগে জাতির পিতার ভাষণ বিভিন্ন এলাকায় প্রচারের সিদ্ধান্ত গৃহীত হয়। 

অপরদিকে,আগামী ১৭ মার্চ জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে রাঙামাটি বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পমাল্য অর্পণ করা হবে। শিশু দিবস উপলক্ষে রাঙামাটি শহরে আনন্দ র‌্যালী বের করা হবে। র‌্যালী শেষে রাঙামাটি শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় রাঙ মাটির গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকার কথা রয়েছে। 

জনপ্রিয়