রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

প্রকাশিত: ১৪:৪৯, ১১ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লা-৭ আসনে নৌকার মনোনয়ন পেলেন ডা. প্রাণগোপাল দত্ত

কুমিল্লা-৭ আসনে নৌকার মনোনয়ন পেলেন ডা. প্রাণগোপাল দত্ত

ডা. প্রাণগোপাল দত্ত। ফাইল ছবি


কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণগোপাল দত্ত।

শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা হয়। সেখানে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী চূড়ান্ত করা হয়।

মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

গত ৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৮ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ধানমন্ডির আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি করা হয়। ডা. প্রাণগোপাল দত্ত ছাড়াও কুমিল্লা-৭ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন মোট আট জন।

প্রসঙ্গত, গত ৩০ জুলাই চান্দিনা থেকে পাঁচবার নির্বাচিত সাংসদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুতে কুমিল্লা-৭ সংসদীয় আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। গত ২ সেপ্টেম্বর এ আসনের উপনির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর এ আসনে ভোটগ্রহণ হওয়ার কথা রয়েছে।

এছাড়া আরো ৯টি উপজেলা নির্বাচন ও ১টি পৌরসভার উপ-নির্বাচনের নৌকার প্রার্থীর নাম চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়