রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:২৩, ১৬ মে ২০২২

আওয়ামী লীগের লড়াই দেশের মানুষের পক্ষে: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের লড়াই দেশের মানুষের পক্ষে: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আওয়ামী লীগ হলো বীরের জাতির দল, সাহসী দল। আওয়ামী লীগের লড়াই দেশের মানুষের পক্ষে, দেশ বিনির্মাণের পক্ষে।

রোববার রাজধানীর আজিমপুর গভর্মেন্ট স্কুল অ্যান্ড কলেজে লালবাগ থানার ২৬ নং ওয়ার্ড ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, আওয়ামী লীগ দেশের জনগণকে ভালোবাসে। উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ, মুক্তিযুদ্ধের চেতনাকে রক্ষায় আওয়ামী লীগ আছে এবং থাকবে। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা মানবিক, তাই রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। শেখ হাসিনা মানবিক বলেই সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়ার সাজা স্থগিত করে বাসায় থাকার সুযোগ দিয়েছেন।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতাকর্মীরা যদি বাংলাদেশে ছেড়ে চলে যান, তাতে দেশের মানুষের কোনো সমস্যা নেই। কিন্তু দেশের ভেতরে থেকে কোনো বিশৃঙ্খলা করলে জনগণ আপনাদের দেশ থেকে বিতাড়িত করবে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত সবসময় দেশের ইতিহাস ও ঐতিহ্য ধ্বংস করার চেষ্টায় থাকে। বিএনপি-জামায়াতের একটাই স্বপ্ন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লোটা। এরা পৃথিবীর বিভিন্ন দেশে গিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার করে। এরা বিদেশে অর্থ দিয়ে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এরা সবসময় বাংলাদেশের অগ্রগতি থামানোর জন্য মিথ্যাচার করতে থাকে। এরা কখনো চায় না বাংলাদেশ ঘুরে দাঁড়াক, বাংলাদেশ সমৃদ্ধশালী একটি রাষ্ট্রে পরিণত হোক। এদের একটাই লক্ষ্য- দেশে পাকিস্তানি ও তালেবানি শাসন কায়েম করা।

জনপ্রিয়