• রাঙামাটি

  •  শুক্রবার, জুলাই ১, ২০২২

রাজনীতি

শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণের রাজনীতি করেন: নানক

নিউজ ডেস্কঃ-

 প্রকাশিত: ১৪:১৪, ২০ মে ২০২২

শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণের রাজনীতি করেন: নানক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেন। তিনি ভোগ বিলাসের রাজনীতিকরেন না।

শুক্রবার ধানমন্ডি ৩২ নম্বরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক র‌্যালিতে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

নির্বাচনে অংশগ্রহণ ছাড়া বিএনপির কাছে কোনো পথ খোলা নেই উল্লেখ করে জাহাঙ্গীর কবির নানক বলেন বলেন, গত রমজান থেকেই বিএনপি প্রার্থীরা তাদের এলাকায় নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তারা আগামী নির্বাচনে অংশ নেবে।

তিনি আরো বলেন, বিএনপির অতীতের কর্মকাণ্ড মানুষ ভুলেনি। নেতৃত্বশূন্য দল বিএনপি এখন পানি ঘোলা করে দেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করার চেষ্টা করছে। কিন্তু কোনো লাভ হবে না। বিএনপিকে নির্বাচনে আসতে হবে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বঙ্গবন্ধুরকন্যা শেখ হাসিনা দেশের মানুষের মনের ভাষা বুঝেন বলে মানুষ ভালো আছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ এগিয়ে যাচ্ছে। মানুষের ভাগ্য পরিবর্তন করে শেখ হাসিনা দেশের যে অভূতপূর্ব উন্নয়ন অগ্রগতি করেছেন তা স্বাধীনতার পর আর কেনো সরকার করেনি। 

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগমের সঞ্চালনায় র‌্যালিতে অংশ নেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ সংগঠনের নেত্রীরা।

মন্তব্য করুন: