• রাঙামাটি

  •  শুক্রবার, জুলাই ১, ২০২২

রাজনীতি

শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে: ওবায়দুল কাদের

নিউজ ডেস্কঃ-

 প্রকাশিত: ১৪:৫০, ২২ মে ২০২২

শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আছে বলেই বাংলাদেশ আজ ভালো আছে। শেখ হাসিনার জন্যই পথ হারায়নি বাংলাদেশ। শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে।

রোববার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর শেখ হাসিনার মতো সাহসী ও জনপ্রিয় নেতা সৃষ্টি হয়নি। আজ শেখ হাসিনাকে নিয়ে আমরা গর্ব করি। কারণ বিশ্বের সৎ ৩ জন প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা একজন।

ওবায়দুল কাদের বলেন, আগামী মাসে পদ্মাসেতু উদ্বোধন করা হবে। পদ্মাসেতু উদ্বোধনের কথা শুনলেই বিএনপির মুখ কালো হয়ে য়ায়।  

বিএনপি সন্ত্রাসের হোতা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ব্যর্থতার দায়ে বিএনপি নেতাদের টপ টু বটম পদত্যাগ করা উচিত। শেখ হাসিনা সফল আর বিএনপি ব্যর্থ। বিএনপির ব্যর্থতার কারণে তাদের পদত্যাগ করা উচিত। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন দেখলেই বিএনপির গা জ্বালা করে।

আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নষ্করের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুল সোবহান গোলাপ। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি মো সাইফুল আলম মানিক, সহসভাপতি আবুল বাশার মুহাম্মদ আলম প্রমুখ।

মন্তব্য করুন: