• রাঙামাটি

  •  মঙ্গলবার, জুলাই ৫, ২০২২

রাজনীতি

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার, সাধারণ সম্পাদক মুসা মাতব্বর

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 আপডেট: ১৯:২৬, ২৪ মে ২০২২

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার, সাধারণ সম্পাদক মুসা মাতব্বর
রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার, সাধারণ সম্পাদক মুসা মাতব্বর। ফাইল ছবি

রাঙামাটি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে দীপংকর তালুকদার এমপি বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

অপরদিকে, কাউন্সিরলদের প্রত্যক্ষ ভোটে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে হাজী মোঃ মুসা মাতব্বর পুনরায় নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রথম অধিবেশন শেষে দুপুরে দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সভাপতি পদপ্রার্থী দীপংকর তালুকদার এমপি ও নিখিল কুমার চাকমাকে নিয়ে বৈঠকে বসেন। বৈঠকের পর নিখিল কুমার চাকমা দীপংকর তালুকদারকে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করে নেন। ফলে সভাপতি পদে দীপংকর তালুকদার বিনা প্রতিদ্বন্ধীতায় পুনরায় সভাপতি নির্বাচিত হন।

রাঙামাটি জেলা আওয়ামী লীগ সদস্য ও প্রেসক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল জানান, দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদ প্রার্থীদের নিয়ে কেন্দ্রীয় নেতারা বৈঠকে বসেন।

বৈঠক থেকে ফিরে নিখিল কুমার চাকমা বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি সভাপতি পদ থেকে প্রার্থীতা প্রত্যাহার করে নিই। এরপর দীপংকর তালুকদার এমপিকে সভাপতি হিসেবে ঘোষণা করা হয়। 

এদিকে, সাধারণ সম্পাদক পদে কাউন্সিলরগণ ভোট প্রদান করেন। এই পদে ১৩৮ ভোট পেয়ে হাজী মোঃ মুসা মাতব্বর পূনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তাঁর প্রতিদ্বন্ধী হাজী মোঃ কামাল উদ্দিন পেয়েছেন ১০২ ভোট। 

মন্তব্য করুন: