রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:৫৫, ২৭ মে ২০২২

দেশের ভালো হোক বিএনপি কখনোই চায় না: আইনমন্ত্রী

দেশের ভালো হোক বিএনপি কখনোই চায় না: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বাংলাদেশের কিছু ভালো হোক বিএনপি কখনোই তা চায় না। এজন্য তাদের এতো হিংসা। আওয়ামী লীগ সরকার জনগণের অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতু বানাতে পেরেছে সেটা বিএনপি নেতাদের সহ্য হচ্ছে না। সেজন্য তারা অপপ্রচার করছে। আমি বাংলাদেশের মানুষকে অনুরোধ করবো এ অপপ্রচারে কান না দিতে।

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

আশ্রয়ণ প্রকল্পের অনিয়ম ও দুর্নীতি প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, যারা প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িত আছে, যাদের জড়িত দেখা গেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। আরো যদি কেউ জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম, জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা মো. মনির হোসেন, উত্তর ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

এর আগে, আইনমন্ত্রী ট্রেনযোগে ঢাকা থেকে আখাউড়ায় আসেন। এ সময় দলের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা তাকে স্বাগত জানান।