রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:৪৭, ৩০ জুলাই ২০২২

এখন থেকেই জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিতে হবে: ওবায়দুল কাদের

এখন থেকেই জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিতে হবে: ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ নিজেদের জন্য রাজনীতি করে না, রাজনীতি করে জনগণের ভাগ্যোন্নয়নের জন্য। আগামী জাতীয় নির্বাচনের সময় বেশিদিন নেই। এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

শুক্রবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত বিমানবন্দর থানার বিভিন্ন ইউনিট ও ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে এ কথা বলেন তিনি।‌ সেতুমন্ত্রী তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনে যুক্ত হন।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নেতার সঙ্গে কর্মীর এবং কর্মীর সঙ্গে জনগণের সেতু নির্মাণ করতে হবে। মানুষের সঙ্গে ভালো আচরণ করতে হবে। তাহলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

বিএনপি নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, যারা বিদ্যুতের পরিবর্তে খাম্বা দিয়েছিল, তাদের মুখে বিদ্যুতের কথা বলা মানায় না।

বর্তমান সরকারের শাসনামলে সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদ নয়- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য শুনলে মনে হয়, ‘বানরে সংগীত গায়, শিলা জলে ভাসে।’

তিনি বলেন, সংখ্যালঘু নির্যাতনের রেকর্ড এদেশে একমাত্র বিএনপির। বিএনপির শাসনামলে তারা যে হামলা, নির্যাতন চালিয়েছিল তার নজির আর নেই। প্রতিদিন মিথ্যাচার করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে। আপনারা দেশের জন্য কী উন্নয়ন করেছেন, যা থেকে জনগণের কাছে ভোট চাইবেন। মানুষ উন্নয়ন ও কাজ চায়, শেখ হাসিনা উন্নয়ন ও কাজ করে যাচ্ছেন। তাই জনগণ শেখ হাসিনার ওপর খুশি, আর বিএনপির মন খারাপ।

উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মনোয়ার ইসলাম চৌধুরী রবিন সম্মেলনে সভাপতিত্ব করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সংসদ সদস্য মো. হাবিব হাসান প্রমুখ।