• রাঙামাটি

  •  শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

রাজনীতি

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নিউজ ডেস্কঃ-

 প্রকাশিত: ১২:২০, ১৩ আগস্ট ২০২২

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। তিনি বাংলাদেশের মহান স্থপতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন এবং মোনাজাতে অংশ নেন।

প্রধানমন্ত্রী তাঁর পরিবারের সদস্যদের নিয়ে সড়ক পথে টুঙ্গিপাড়ায় গিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে জাতির পিতা এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টের হত্যাকান্ডের অন্য শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন। শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

এ সময় বঙ্গবন্ধুর দৌহিত্র ও শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিকী, শেখ হেলাল এমপিসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

গত ২৫ জুন স্বপ্নজয়ের পদ্মা সেতু উদ্বোধনের পর দ্বিতীয়বারের মতো পদ্মা সেতু পার হয়ে সড়ক পথে সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। এর আগে চলতি বছরের ৪ জুলাই তিনি পদ্মা সেতু পার হয়ে প্রথমবারের মতো সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তাঁর পৈত্রিক বাড়িতে যান। বিকেলে সড়ক পথেই টুঙ্গিপাড়া থেকে ঢাকার সরকারী বাসভবন গণভবনে ফিরে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মুন্সীগঞ্জ থেকে আমাদের স্টাফ রিপোর্টার জানান, শুক্রবার সকালে সড়ক পথে পদ্মা সেতু অতিক্রম করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাওয়া টোল প্লাজায় ৬ নম্বর লেন দিয়ে প্রবেশ করে প্রধানমন্ত্রী গাড়ি বহরের জন্য ২৫ হাজার ৭শ’ ৫০ টাকা টোল পরিশোধ করেন।

স্বপ্নজয়ের সেতু উদ্বোধনের ৪৯ দিনের মাথায় সরকারপ্রধানের পদ্মা সেতু অতিক্রম ঘিরে পদ্মার দুই পাড়ের মানুষ ছিলেন উচ্ছ্বসিত। রাস্তার দু’ধারে দাঁড়িয়ে নারী-পুরুষ নির্বিশেষে বিপুল সংখ্যক মানুষ প্রধানমন্ত্রীকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

মন্তব্য করুন: