রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:৪৫, ২৯ সেপ্টেম্বর ২০২২

রাঙামাটি জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাঙামাটি জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাঙামাটিতে কৃষকলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রাঙামাটির ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের মাঠে ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র।

রাঙামাটি কৃষক লীগের সভাপতি জাহিদ আকতারের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম এমপি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগের আহবায়ক আকবর আলী চৌধুরী, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতাব্বর, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীসহ কৃষক লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, কৃষকলীগ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে। কৃষকলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে ও আর্দশের সোনার বাংলা বিনির্মানের কাজ করে যাচ্ছে। সু-সংগঠিত কৃষকলীগ সোনার বাংলা গঠনে অগ্রণী ভূমিকা পালন করাসহ আওয়ামী লীগের পাশে থেকে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। পাশাপাশি যে কোন কর্মসূচি বাস্তবায়নে আওয়ামী লীগের পাশে থেকে কাজ করে যাবে। 

সম্পর্কিত বিষয়: