রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:৪০, ১ অক্টোবর ২০২২

আমতলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আমতলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বার্ষিক সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ১০টায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ আবু নাছের এর সভাপতিত্বে আমতলী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে সম্মেলনের ১ম অধিবেশনে আলোচনা সভা শুরু হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন। সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নুরে আলম খোকন।

সভায় সদস্য সচিব মোঃ আব্দুল্লাহ আল নোমান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান রাসেল চৌধুরী, আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আঃ শহিদ মিয়া, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, কাচালং সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ মামুনুর রশিদ, আমতলী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রুবেল আলম ও স্বাগত বক্তব্য রাখেন, সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য মোঃ মনির হোসেন।

আলোচনা শুরুর পূর্বে আমতলী বাজারে শতাধিক নেতাকর্মীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‍্যালী ও দলীয় এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সম্মেলনের ১ম অধিবেশনে আলোচনা সভা শেষে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদক পদে আগ্রহী প্রার্থীরা নিজেদের জীবন বৃত্তান্ত জমা দেন।

পূর্বে আমতলী ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের কমিটি না থাকায় আগ্রহী প্রার্থীদের নিয়ে উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ যৌথ সমন্বয়ে ইউনিয়ন কমিটি গঠন করার জন্য ২ দিনের সময় চেয়ে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন আহবায়ক আবু নাছের।

সম্পর্কিত বিষয়: