• রাঙামাটি

  •  মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

রাজনীতি

কাউখালীতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

 আপডেট: ১৮:২৪, ৬ অক্টোবর ২০২২

কাউখালীতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাঙামাটির কাউখালী উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বেলা ১১টায় কাউখালী উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গনে যুবলীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কাউখালী উপজেলা যুবলীগের সভাপতি অংক্যজ চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও কাউখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই প্রু চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, কেন্দ্রীয় যুবলীগের উপ-ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক নাছির উদ্দিন, কেন্দ্রীয় সদস্য কায়ছার উদ্দিন, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুদ্দোহা চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগকে নির্বাচনের আগে সকল উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও মাঠ পর্যায়ে শক্তিশালী করার আহব্বান জানান এবং বাংলাদেশ যুবলীগকে সুসংগঠিত করে তোলার জন্য সকলকে এক হয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন।

পরবর্তীতে সম্মেলনের ২য় অধিবেশনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ কাউখালী উপজেলা যুবলীগের আংশিক কমিটি ঘোষণা করেন। এতে অভিমং চৌধুরীকে কাউখালী উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজিম উদ্দিনকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করে আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং কাউখালী উপজেলা যুবলীগের পূর্নাঙ্গ কমিটি অতি দ্রুত সম্পন্ন করার জন্য নির্দেশ প্রদান করেন।

সম্মেলনের আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মন্তব্য করুন: