• রাঙামাটি

  •  মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

রাজনীতি

ঐক্যবদ্ধ থাকলে কোনো শক্তি নেই পরাজিত করার: ওবায়দুল কাদের

নিউজ ডেস্কঃ-

 প্রকাশিত: ১০:২৭, ২৪ নভেম্বর ২০২২

ঐক্যবদ্ধ থাকলে কোনো শক্তি নেই পরাজিত করার: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে সরকার হটানোর চক্রান্ত-ষড়যন্ত্র শুরু হয়েছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের প্রস্তুত হতে হবে, প্রতিরোধ গড়ে তুলতে হবে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কোনো শক্তি নেই পরাজিত করার।

বুধবার নোয়াখালীর কবিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলার কবিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধু হত্যাকারীদের দায় মুক্তি দিতে সংবিধানে কুখ্যাত আইন প্রণয়ন করেছে। জাতীয় চার নেতার খুনিদের বিদেশি দূতাবাসে চাকরি দিয়ে পুরস্কৃত করেছে। বঙ্গবন্ধুরকন্যাকে হত্যা করার জন্য তারা গ্রেনেড হামলা করেছে।

তিনি বলেন, দণ্ডিত তারেক রহমান নাকি তাদের নেতা। বিএনপি তাকে নেতা মানতে পারে। বাংলাদেশের মানুষ নেতা মানতে পারে না। তার নেতৃত্ব বাংলাদেশের মানুষ কোনো দিনও পছন্দ করবে না, ঘৃণা করবে। ১৫ আগস্টের মাস্টারমাইন্ড জেনারেল জিয়াউর রহমান। এই খুনিরা আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে সহ্য করতে পারে না।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

মন্তব্য করুন: