রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৪:৩৫, ৫ ডিসেম্বর ২০২২

প্রচারণা তুঙ্গে, অলিগলি ছেয়ে গেছে পোস্টার ব্যানার ফেস্টুনে

কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভায় ব্যাপক জনসমাগমের প্রস্তুতি

কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভায় ব্যাপক জনসমাগমের প্রস্তুতি

কক্সবাজারে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭ডিসেম্বর জনসভাকে কেন্দ্র করে প্রচারণা এখন তুঙ্গে।

কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভায় ব্যাপক জনসমাগমের প্রস্তুতি নিচ্ছেন নেতৃবৃন্দ। ওই দিন বিকেলে সাগর পাড়ের শেখ কামাল স্টেডিয়ামে দলীয় জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জনসভার সফল করার জন্য জেলা উপজেলা ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যন্ত আওয়ামী লীগের প্রচারণা অব্যাহত রয়েছে। কক্সবাজার শহরের অলিগলি তোরণ, ফেস্টুন ও ব্যানারে ছেয়ে গেছে। শেখ কামাল স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে বিরাট আকারের সভামঞ্চ। এই মঞ্চ থেকে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা স্মরণ করিয়ে দেবেন তাঁর সরকারের সাফল্যের কথা। এই এই সভামঞ্চে গতকাল সোমবার সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে স্থানীয় এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ গণমাধ্যম কর্মীদের প্রধানমন্ত্রীর সফর নিয়ে ব্রিফ করবেন বলে জানা গেছে।

কক্সবাজারের সাড়ে তিন লাখ কোটি টাকার মতো ব্যয়ে ৭২টি মেগা প্রকল্পের কাজের কথা। উদ্বোধন করবেন নতুন আরো কিছু প্রকল্প। সর্বশেষ আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইবেন তিনি।

এ প্রসঙ্গে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী কক্সবাজার এবং কক্সবাজার বাসীকে ভালবাসেন বলেই ৭২ টি মেগা প্রকল্পে সাড়ে তিন লাখ কোটি টাকার মতো বরাদ্দ দিয়েছেন। এইসব চলমান কার্যক্রম গুলো সমাপ্ত হলে কক্সবাজারে করার মত আর কোন কাজ থাকবে না। এজন্য তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তার এই সফরকে স্বাগত জানান। মেয়র মুজিবুর রহমান জেলা বাসীকে প্রধানমন্ত্রীর জনসভায় যোগদান করে জনসভাকে সফল করার জন্য আহ্বান জানান।
তিনি আরো জানান, প্রধানমন্ত্রীর এই জনসভায় ব্যাপক জনসমাগমের প্রস্তুতি নেয়া হচ্ছে।

সর্বশেষ