রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:১৯, ২৩ মে ২০২৩

আপডেট: ১০:২০, ২৩ মে ২০২৩

কাপ্তাইয়ে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালী ও আলোচনা সভা

কাপ্তাইয়ে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালী ও আলোচনা সভা
​​​​​​​বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করছেন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাপ্তাই উপজেলা শাখা কমিটির উদ্যোগে এক র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে।

গত সোমবার বিকাল সাড়ে ৪টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কাপ্তাই উপজেলা শাখার আহ্বায়ক মোস্তাক আহমেদ এতে সভাপতিত্ব করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী।

কাপ্তাই উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ম আহ্বায়ক সুভাস দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ আব্দুল লতিফ, স্বপন বড়ুয়া, কাজী মাকমুদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল ওহাব, সুজন তঞ্চঙ্গ্যা ধনা, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন মিলন প্রমুখ।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পূর্বে উপজেলা সদরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং ১ মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালীটি কাপ্তাই উপজেলা সদর ও বড়ইছড়ি বাজার প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়