রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:০০, ২৭ মে ২০২৩

বাঘাইছড়িতে আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

বাঘাইছড়িতে আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত
বাঘাইছড়িতে আওয়ামী লীগের কর্মী সম্মেলনে বক্তব্য রাখছেন দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটির বাঘাইছড়িতে আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কমপ্লেক্সে এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: আলী হোসেন এর সভাপতিত্বে কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, হাজী মোহাম্মদ কামাল হোসেনসহ জেলা ও উপজেলা পর্যায়ের সিনিয়র নেতাগণ।

এ সময় বক্তারা বলেন, এটি শুধু একটি কর্মী সম্মেলন নয়। এটি আগামী সংসদ নির্বাচন প্রস্তুতি সভাও। পাহাড় আর সমতলের নির্বাচন পরিবেশ এক নয়। এখানে বিএনপি জামাত এর পাশাপাশি ৫টি আঞ্চলিক দলের সাথেও মোকাবিলা করতে হয়। নির্বাচন আসলে অবৈধ অস্ত্রধারীদের দৌরাত্ম্য অনেক বেড়ে যায়। তাই সম্মেলন এর মাধ্যমে আমরা সরকারের কাছে দাবী জানাচ্ছি পাহাড়ের আঞ্চলিক সংগঠন ও অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র-গোলাবারুদ উদ্ধারে পদক্ষেপ নিয়ে একটি সুন্দর পরিবেশ তৈরি করার।

আয়োজিত সম্মেলনে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজারো কর্মী উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়: