• রাঙামাটি

  •  মঙ্গলবার, জুলাই ৫, ২০২২

রাঙ্গামাটি

বাঙ্গালহালিয়া উঃ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

রাজস্থলী প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১০:৫৭, ১৭ জুন ২০২২

বাঙ্গালহালিয়া উঃ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২২ পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) সকাল ১০টায় বিদ্যালয়ের নবর্নিমিত ভবনের ৪র্থ তলায় গণমিলনায়াতনে এসএসসি পরীক্ষার্থী বিদায় সংবধর্ণা অনুষ্ঠান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়েছে।

সহকারী প্রধান শিক্ষক কনক কান্তি বড়ুয়া সঞ্চালনায় বিদ্যালয় পরিচালনা কমিটি সভাপতি উঃ খেমাচারা মহাথেরো।

এ সময় উপস্থিত ছিলেন, ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা, ৩২০ নং কাকড়াছড়ি মৌজার হেডম্যান ক্যসুইথুই চৌধুরী, প্রধান শিক্ষক আখ্যাইমং চৌধুরী, স্কুল ম্যানেজিং কমিটি সাবেক সদস্য মংচিং চৌধুরী, রাজস্থলী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চাইথোয়াইমং মারমা, রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুইথুইমং মারমা ও শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ, বিভিন্ন পেশাজীবীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইউপি চেয়ারম্যান আদোমং মারমা বলেন, আজকে শিশু আগামীদিনের ভবিষ্যৎ। শিক্ষা ছাড়া কোন জাতি বা দেশ এগোতে পারেনা। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত বয়ে আনে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রতিটি স্কুলে ও কলেজে ডিজিটাল পদ্ধতি পাঠদান শুরু করেছে। প্রতিটি পাহাড়ে দুর্গম গ্রামে শিক্ষার হার শতভাগ নিশ্চিত করতে অনেক স্কুল নির্মাণ করেছেন। গ্রামকে শহর ও তৈরি নির্মাণ করতে প্রকল্প হাতে নিয়েছে বলে তিনি জানান।

মন্তব্য করুন: