• রাঙামাটি

  •  মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

রাঙ্গামাটি

রাজস্থলীতে সড়ক নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন দীপংকর তালুকদার

রাজস্থলী প্রতিনিধিঃ-

 আপডেট: ১৫:৫৩, ২৩ অক্টোবর ২০২২

রাজস্থলীতে সড়ক নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন দীপংকর তালুকদার

রাঙামাটির রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের গোল পাহাড় হতে বালুমুড়া বান্দরবান সীমান্ত পর্যন্ত ৭ কিলোমিটার সংযোগ সড়কের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এমপি।

রবিবার (২৩ অক্টোবর) সকাল ৯টায় রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়ন গোল পাহাড় বালুমুড়া মারমা পাড়া সড়কের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন তিনি। সড়কটি রাজস্থলী-বান্দরবান উপজেলার মধ্যে যোগাযোগ ও বাণিজ্য ক্ষেত্রে নতুন দিগন্ত সৃষ্টি হবে। এতে করে অবহেলিত লোকজনের কষ্ট দূরসহ পর্যটনশিল্প, ব্যবসা-বাণিজ্য ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, রাঙামাটি জেলা পরিষদের সদস্য অংসুইছাইন চৌধুরী, জেলা পরিষদের সদস্য নিউচিং মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, ২নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পুলুক বড়ুয়া, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীসহ স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি দীপংকর তালুকদার বলেন, পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের মানুষের আর্থসামাজিক উন্নয়নের মাধ্যমে জাতির পিতার সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

তিনি আরো বলেন, পার্বত্য অঞ্চলে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, অবকাঠামোসহ সকল খাতের উন্নয়নে সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। পরে দীপংকর তালুকদার এমপি রাবার বাগান পাড়ায় ব্যক্তিগত রাবার উৎপাদন ফ্যাক্টরী উদ্বোধন করেন।

মন্তব্য করুন: