রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:৪০, ২১ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৩:৪৩, ২১ ডিসেম্বর ২০২২

রাজস্থলীতে নাগরিক কমিটির ডাকা ৩৬ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিন চলছে

বাঙ্গালহালিয়া সাপ্তাহিক বাজার মেলেনি

রাজস্থলীতে নাগরিক কমিটির ডাকা ৩৬ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিন চলছে

রাঙামাটির রাজস্থলী উপজেলায় নিখোঁজ ছাত্রলীগ নেতা সালাউদ্দিনের উদ্ধারের দাবীতে বাঙ্গালহালিয়া নাগরিক পরিষদের ডাকা মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার সন্ধ্যা ৬ পর্যন্ত ৩৬ ঘন্টার হরতাল ও সড়ক অবরোধ কর্মসূচীর দ্বিতীয় দিন পালিত হচ্ছে।

আজ সকাল থেকে রাজস্থলী সাপ্তাহিক হাটবার দিন থাকলেও সকাল থেকে কোন বিক্রেতার উপস্থিতি লক্ষ্য করা যায়নি। রাজস্থলী ও বাঙ্গালহালিয়া ইউনিয়নে সকল দোকান পাট বন্ধ রয়েছে। অবরোধের কারণে রাজস্থলী-রাঙামাটি-বান্দরবান সড়কে সকল যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ছেড়ে যায়নি কোন দূরপাল্লার যানবাহন।


ভোর থেকে রাজস্থলী ও বাঙ্গালহালিয়ার সচেতন নাগরিক কমিটির নেতাকর্মীরা রাস্তায় পিকেটিং করতে দেখা যায়। রাজস্থলী উপজেলায় বাস ষ্টেশন, রাজস্থলী বাজার, হ্নারামুখ, বড়ইতলা, ইসলামপুর বাজার, মুক্তিযোদ্ধা সড়ক, পাথরবন পাড়া, শফিপুর, বাঙ্গালহালিয়া বাজার, কাকড়াছড়ি সড়ক, আমতলা, বটতলা, ছাগল খাইয়া এলাকার আন্দোলনকারীরা পিকেটিং করতে দেখা গেছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, রাজস্থলীতে সচেতন নাগরিক কমিটির ডাকা অবরোধ কর্মসূচি শান্তিপূর্ণ ভাবে পালিত হচ্ছে। অবরোধ শান্তিপূর্ণ অবস্থান বজায় রাখতে রাজস্থলী, বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের সেনা সদস্যরা ও রাজস্থলী, চন্দ্রঘোনা থানার পুলিশ বাহিনীরা বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে কঠোর অবস্থানে রয়েছে। তবে নিখোঁজ সালাউদ্দিনের উদ্ধারের বিষয়টি জেলা পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক তাকে উদ্ধারের জন্য সকল প্রকার কৌশল অবলম্বন করা হচ্ছে বলে জানান রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর সকালে সালাউদ্দিন তার বন্ধুর সাথে উপজেলা সদরে গিয়েছিলেন। এরপর তিনি আর বাড়ি ফিরেননি। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে ৫ ডিসেম্বর রাতে তার পরিবার থেকে রাজস্থলী থানায় সাধারণ ডায়েরী করা হয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়