রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৯:২৫, ১১ মার্চ ২০২৩

আপডেট: ১৯:২৬, ১১ মার্চ ২০২৩

রাজস্থলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

রাজস্থলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২
প্রতীকি ছবি 

রাঙামাটির রাজস্থলী উপজেলার সীমান্ত সড়কে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাথর বোঝাই ট্রাক উল্টে একজন নিহত এবং দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে শাহজাহান (৫৫) নামে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে সে মারা যায়। আহত দুই জন রাজস্থলী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

শনিবার সকালে রাজস্থলী ১নং ঘিলাছড়ি ইউনিয়নের সীমান্ত সড়কের ৫ কিঃমিঃ আমতলী পাড়া নামক এলাকায় একটি ট্রাক (ঢাকা মেট্রো ১১-০৯০৮) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত চালক হেলপার ও শ্রমিকসহ সীমান্ত সড়কের নির্মাণ কাজের জন্য পাথর বোঝাই করে যাচ্ছিল।

নিহত শাহজাহান বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের  ইসলামপুর গ্রামের মৃত আলি হোসেন মুসল্লির ছেলে। আহত দুই জনের মধ্যে বান্দরবানের আলিকদম এলাকার নজির আহমদের ছেলে রবিউল হোসেন (২৫) ও চট্টগ্রামের পটিয়া উপজেলার চন্দরাইশ এলাকার হেদায়েতের ছেলে ইউনুচ আলী (৩২)।

আহত রবিউল জানিয়েছে, ‘রাজস্থলী হতে পাথর বোঝাই করে ট্রাক টি সীমান্ত সড়কে যাচ্ছিল। পথে ৫ কিলো আমতলি পাড়া এলাকায় পৌঁছালে ট্রাক টি হটাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকের চালক হেলপার ও শ্রমিক গুরুতর আহত হয়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও ২৬ ইসিবির সেনা সদস্যরা ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিদের উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে নিয়ে যান। আহত তিন জনের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ (চমেক) প্রেরণ করেন রাজস্থলী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, রুইহলাঅং মারমা। চট্টগ্রাম যাওয়ার পথে বহদ্দারহাট এলাকায় তার মৃত্যু হয়। অন্য দুইজন চিকিৎসা নেন।’

এ বিষয়ে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন বলেন, ‘রাজস্থলীর সীমান্ত সড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার খবর শুনেছি। দুর্ঘটনার পর পর পুলিশ ঘটনাস্থলে যায়। গাড়িটি পাথর বোঝাই ছিলো বিধায় থানায় নিয়ে আসা সম্ভব হয়নি। গাড়িটি খালি করা হলে থানায় নিয়ে আসা হবে বলে ওসি জানান।’
 

সর্বশেষ