• রাঙামাটি

  •  মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

রাঙ্গামাটি

রিজার্ভ বাজার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 আপডেট: ১৬:৩০, ২০ নভেম্বর ২০২২

রিজার্ভ বাজার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা

রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসীন রোমান ত্রাণ সহায়তা নিয়ে রিজার্ভ বাজার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

রবিবার (২০ নভেম্বর) বিকালে রিজার্ভ বাজার মহসিন কলোনী এলাকার ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর হাতে প্রতি পরিবারকে ৩০ কেজি চাল ও ২টি করে কম্বল তুলে দেন।

রাঙামাটি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান এই ত্রাণ সামগ্রী বিরতণ করেন।

এ সময় স্বেচ্ছাসেবক লীগ রাঙামাটি জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউল আলম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ হারুনসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে রাঙামাটি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সাথে কথা বলেন।

এ সময় নেতৃবৃন্দরা ক্ষতিগ্রস্ত পরিবারগুলো কে শান্তনা প্রদান করে বলেন, দুর্যোগ কখন আসে কেউ বলতে পারে না। তাই দুর্যোগ কে ধৈর্য্যর সাথে মোকাবেলা করতে হবে।

নেতৃবৃন্দ বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার সবসময় অসহায় পরিবারগুলোর সাথে আছে আগামীতেও থাকবে।

মন্তব্য করুন: