• রাঙামাটি

  •  শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩

রাঙ্গামাটি

রাঙামাটিতে বর্ণাঢ্য আয়োজনে এসএ টিভির ১০ম বর্ষপূর্তি পালিত

 প্রকাশিত: ১৭:৫৪, ১৯ জানুয়ারি ২০২৩

রাঙামাটিতে বর্ণাঢ্য আয়োজনে এসএ টিভির ১০ম বর্ষপূর্তি পালিত

এসএ টিভি নিজস্ব গতিধারায় ইতিবাচক ও নিরপেক্ষ সংবাদ প্রচারের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে বলে মন্তব্য করেছেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ। তিনি বলেন, এসএ টিভির অনুষ্ঠান ও সংবাদ প্রচারে গুনগত মানের দিক দিয়ে অনেক এগিয়ে আছে। এসএ টিভির বস্তুনিষ্ঠ সংবাদের প্রশংসা করে তিনি পার্বত্য চট্টগ্রামের প্রেক্ষাপট চিন্তা করে এ পার্বত্য এলাকার উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বিশেষ অনুষ্ঠান ও সংবাদ প্রচার করবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে রাঙামাটি প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে এসএ টিভি’র ১০ম বর্ষেপূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসএ টিভি রাঙামাটি প্রতিনিধি মোহাম্মদ সোলাইমানের সঞ্চালনায় রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক চৌধুরী হারুন প্রমুখ।

এ সময় রাঙামাটিতে কর্মরত বিভিন্ন চ্যানেল ও পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল বলেন, জাতীয় গণমাধ্যমে পার্বত্য চট্টগ্রামকে গুরুত্ব দিতে হবে। এসএ টিভির বস্তুনিষ্ঠ সংবাদ ও বৈচিত্রময় অনুষ্ঠানের প্রশংসা করে তিনি বলেন, এসএ টিভির সফলতার অন্যতম দিক হলো বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষতা। এ ধারা অব্যাহত রাখতে পারলে এসএ টিভি দেশের শীর্ষ চ্যানেলে পরিনত হবে বলে তিনি মন্তব্য করেন।

মন্তব্য করুন: