রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:২৩, ২২ মার্চ ২০২৩

রাঙামাটি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

রাঙামাটি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

রাঙামাটি পার্বত্য জেলার নিউ পুলিশ লাইন্স কনফারেন্স রুমে রাঙামাটি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা বুধবার (২২ মার্চ) অনুষ্ঠিত হয়। আয়োজিত কল্যাণ সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার মীর আবু তৌহিদ, বিপিএম (বার)।

এ সময় রাঙামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহিদুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই সভাপতি বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করেন এবং চলতি মাসে পুলিশ সদস্যদের বিভিন্ন আবেদনের প্রেক্ষিতে কল্যাণমূলক সিদ্ধান্ত গ্রহণ করেন।

সভায় বিভিন্ন ইউনিট থেকে আগত সকল পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ পুলিশ সুপারের কাছে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। অত:পর পুলিশ সুপার উত্থাপিত সমস্যাসমৃহ সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

এ সময় পুলিশ সুপার সকলের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনসহ সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় পুলিশ সুপার মীর আবু তৌহিদ বাঘাইছড়ি ও চন্দ্রঘোনা থানার জন্য ২টি ডাবল কেবিন গাড়ি। বরকল, লংগদু, বিলাইছড়ি থানার জন্য ৩টি নতুন স্পীড বোট। জারুলছড়ি ও শিমুলতলী ক্যাম্পের জন্য ২টি ফাইবার বোট এবং জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের মাঝে ১২০টি সিলিং ফ্যান হস্তান্তর করেন।

সভায় নায়েক হতে এএসআই (সশস্ত্র) পদে পদোন্নতি প্রাপ্ত ৪ জন পুলিশ সদস্যকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন পুলিশ সুপার।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ