রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:৩১, ৯ মার্চ ২০২২

ফ্রান্সকে টেলিকম খাতে বিনিয়োগের আহ্বান টেলিযোগাযোগমন্ত্রীর

ফ্রান্সকে টেলিকম খাতে বিনিয়োগের আহ্বান টেলিযোগাযোগমন্ত্রীর

বাংলাদেশের টেলিযোগাযোগ খাতে বিনিয়োগে এগিয়ে আসার জন্য ফ্রান্সকে আহ্বান জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।

মঙ্গলবার নিজ দফতরে ফ্রান্সের চার্জ দ্য অ্যাফেয়ার্স গারসন জিলেসের সঙ্গে সৌজন‌্য সাক্ষাৎকালে এ আহ্বান জানান টেলিযোগাযোগমন্ত্রী।

বাংলাদেশ ও ফ্রান্সের মধ্যে বিদ্যমান চমৎকার সম্পর্ক আগামী দিনগুলোতে আরো সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করে টেলিযোগাযোগমন্ত্রী বলেন, ফ্রান্স বাংলাদেশের অকৃত্রিম এক বন্ধু। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশনারি নেতৃত্বে বাংলাদেশে ডিজিটাইজেশনের ধারাবাহিকতায় বিস্ময়কর অগ্রগতি হয়েছে।

টেলিযোগাযোগ খাতসহ বিভিন্ন খাতে সরকারের অগ্রগতি তুলে ধরে মন্ত্রী বলেন, বাংলাদেশ বিনিয়োগের জন্য অত্যন্ত লাভজনক একটি জায়গা। তিনি সরকারের বিনিয়োগবান্ধব নীতি কাজে লাগিয়ে ফ্রান্স টেলিযোগাযোগ খাতে বিনিয়োগে এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের মাধ্যমে বাংলাদেশের স‌্যাটেলাইট যুগে প্রবেশে ফ্রান্সের ভূমিকার প্রশংসা করেন মোস্তাফা জব্বার।

চার্জ দ্য অ্যাফেয়ার্স ফ্রান্স ও বাংলাদেশের মধ্যকার ঐতিহাসিক সম্পর্ককে আগামী দিনগুলোতে অনন্য এক উচ্চতায় উপনীত করতে তার প্রচেষ্টার কথা ব্যক্ত করেন। তিনি বাংলাদেশের অব্যাহত অগ্রগতি বিশেষ করে ডিজিটাল প্রযুক্তি খাতের অগ্রগতির প্রশংসা করেন।

জনপ্রিয়