রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:৪০, ৭ জুলাই ২০২১

ফাইনালে ব্রাজিলের মত ভালো প্রতিপক্ষ আর হয় না : এমি মার্টিনেজ

ফাইনালে ব্রাজিলের মত ভালো প্রতিপক্ষ আর হয় না : এমি মার্টিনেজ

কলম্বিয়ার বিপক্ষে ট্রাইবেকারে এমিলিয়ানো মার্টিনেজের সেভ


ক্লাবে দুর্দান্ত পারফরম করেছেন, তাও সুযোগ মেলেনি জাতীয় দলে।  ফ্রাঙ্কো আরমানির ইনজুরিতে কোপা আমেরিকার আগে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে হয়েছিল সুযোগ। নিজেকে প্রমাণ করে জায়গাটা ধরেও রেখেছিলেন এমিলিয়ানো মার্টিনেজ।

কোপা আমেরিকার সেমিফাইনালে এসে নিজেকে প্রমাণ করলেন এই গোলরক্ষক। টাইব্রেকারে কলম্বিয়ার নেয়া পাঁচ শটের মধ্যে তিনটিই ঠেকিয়ে দেন তিনি।

ম্যাচশেষে স্বাভাবিকভাবেই প্রশংসায় ভাসছেন মার্টিনেজ। জানিয়েছেন নিজের অনুভূতির কথা। ফাইনালে ব্রাজিলকে প্রতিপক্ষ হিসেবে পেয়েও ভয় নেই তার মনে।  জানান, এমন কিছুর জন্যই এতদিন ধরে বাড়ির বাইরে আছেন তারা।

তিনি বলেন, আমি আরো অনেক দিন আগে এমন কিছুর জন্যই ঘর ছেড়েছিলাম। আমরা ৪০দিন বন্দি অবস্থায় ছিলাম। আর সত্যি বলতে আমার আসলে বলার মতো কোনো শব্দ নেই। আমার মনে হয় আমরা একমাত্র দল যারা অন্য কাউকে দেখিনি।

মার্টিনেজ আরো বলেন, ৭০ জন সদস্য এখানে একটি স্বপ্ন নিয়ে এসেছে। আমরা ফাইনাল খেলতে চেয়েছি। আর সেখানে যদি প্রতিপক্ষ ব্রাজিল হয়, তার চেয়ে ভালো আর কিছু হতে পারে না। তারা দারুণ দল, প্রতিদ্বন্দ্বি, কিন্তু আমাদের একজন ভালো কোচ আছে এবং আমরা বিশ্বসেরা।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়