রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৩৩, ১৩ নভেম্বর ২০২১

এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশিপসের উদ্বোধন

এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশিপসের উদ্বোধন

বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় উদ্বোধন হলো “তীর ২২তম এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশিপস-২০২১”।

শনিবার সকালে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে চ্যাম্পিয়নশিপসের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি গ্রুপের নির্বাহি পরিচালক নির্বাহী (বিক্রয় ও বিপণন) জাফর উদ্দিন সিদ্দিকী এবং ওয়ার্ল্ড আরচ্যারী ফেডারেশনের সেক্রেটারী জেনারেল Mr. Tommy Rene Josephine Dielen।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার সেক্রেটারী জেনারেল Mr. Kyu-Hyung Han (Thomas), তীর ২২তম এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশিপস-২০২১ এর চীফ কোয়ার্ডিনেটর এবং বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সহ-সভাপতি জনাব ফয়সাল আহসানউল্লাহ এবং সিটি গ্রুপের ব্র্যান্ড ম্যানেজার রুবায়েত আহমেদ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজার হাতে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:)।

চ্যাম্পিয়নশিপসে স্বাগতিক বাংলাদেশসহ এশিয়া মহাদেশের ১৬টি দেশ থেকে ১৮৭ জন আরচ্যার ও দলীয় কর্মকর্তা অংশগ্রহণ করছেন।  আগামীকাল থেকে বাংলাদেশের ১৫ জন আরচ্যার পদক লড়াইয়ে নামবেন। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়