• রাঙামাটি

  •  বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

খেলা

আইপিএলে যাচ্ছেন আরো এক বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক

 প্রকাশিত: ১৪:১৩, ১৩ মে ২০২২

আইপিএলে যাচ্ছেন আরো এক বাংলাদেশি

শারমিন আক্তার সুপ্তা


মেয়েদের আইপিএলের গত আসরে বাংলাদেশের প্রতিনিধি ছিলেন দুই জন। সেবার নারীদের আইপিএল নামে পরিচিত উইমেন্স টি-২০ চ্যালেঞ্জে খেলেছিলেন সালমা খাতুন ও জাহানারা আলম। তবে এবার আগ্রহের তালিকায় নেই জাহানারা। তাই প্রাথমিকভাবে শুধু সালমা খাতুনই আইপিএলের জন্য ডাক পেয়েছিলেন।

জাহানারার প্রতি আগ্রহ না দেখালেও আগের আসরে খেলা সালমা খাতুনকে প্রথমে চেয়েছিল বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। পরে আগ্রহের তালিকায় যোগ হয়েছেন ব্যাটার শারমিন আক্তার সুপ্তা। অর্থাৎ, এবারের আসরে দ্বিতীয় বাংলাদেশি হিসেবে আইপিএলে যাচ্ছেন সুপ্তা।

এ দুজনকেই অনাপত্তিপত্র দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিষয়টি দেশের এক গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির নারী উইংয়ের চেয়ারম্যান শফিউল ইসলাম চৌধুরী নাদেল।

তিনি বলেন, ‘প্রথমে শুধু সালমার ব্যাপারে আগ্রহ দেখিয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করেছিল। তবে এখন তারা আবার সুপ্তাকে চেয়েছে। আমরা দুজনকেই ইতোমধ্যে অনাপত্তিপত্র দিয়ে দিয়েছি। এখন তারা কে কোন দলে খেলবে এটা বিসিসিআই ঠিক করবে।’

চলতি মাসেই পুনেতে বসছে এবারের উইমেন্স টি-২০ চ্যালেঞ্জ। আগামী ২৩ থেকে ২৮ মে মাঠে গড়াবে এবারের আসর। আগেরবার সালমা খেলেছেন ট্রেইলব্লেজার্সের হয়ে। জাহানারার ঠিকানা ছিল ভেলোসিটি। এবার অবশ্য তাকে নিয়ে আগ্রহ দেখায়নি বিসিসিআই।

মন্তব্য করুন: