• রাঙামাটি

  •  মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

খেলা

রাঙামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

 প্রকাশিত: ১৯:০১, ৩০ জুন ২০২২

রাঙামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ-১৭) বালক দলে কাউখালী উপজেলা ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ-১৭) বালিকা দলে ফুটবলে চ্যাম্পিয়ন কাউখালী উপজেলা বালিকা দল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ-১৭) বালক ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ-১৭) বালিকা ফুটবল টুর্নামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  হয়। বৃহস্পতিবার (৩০ জুন) বিকালে রাঙামাটি মারী স্টেডিয়ামে  ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার আফাজ উদ্দীন এর  সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো মামুন।

এ সময় অন্যান্যের উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হাসান, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, উপ-পরিচালক জেলা তথ্য অফিস আবদুল্লা আল মামুন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বরুন বিকাশ দেওয়ান,বিশিষ্ট সমাজসেবক নুরুল আফসার প্রমুখ। 


সমাপনী খেলায় বঙ্গবন্ধু শেখ মুজিব বালক পর্যায়ে কাউখালী উপজেলা রাঙামাটি পৌরসভাকে ট্রাই বেকারে ৫-৩ গোলে পরাজিত করে কাউখালী উপজেলা বালক দল চ্যাম্পিয়ন হয় এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবলে বালিকা কাউখালী উপজেলা ৩-০ গোলে বিলাইছড়ি উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

মন্তব্য করুন: