রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৩৭, ২০ সেপ্টেম্বর ২০২২

সাফ জয়ী জাতীয় মহিলা ফুটবলার রুপনা ও ঋতু পর্ণাকে জেলা প্রশাসকের উপহার ও অর্থ সহায়তা

সাফ জয়ী জাতীয় মহিলা ফুটবলার রুপনা ও ঋতু পর্ণাকে জেলা প্রশাসকের উপহার ও অর্থ সহায়তা

সাফ জয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের গোলকিপার রুপনা চাকমা ও জাতীয় মহিলা ফুটবল খেলোয়ার ঋতু পর্ণা চাকমার বাসায় উপহার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার সময় নানিয়ারচরে রুপনা চাকমার বাসায় ও পরে ঋতুপর্ণা চাকমার বাসায় মিষ্টি, ফলমুল ও নগদ অর্থ সহায়তার চেক নিয়ে যান জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

এ সময় রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নিরুপা দেওয়ান, সাবেক জাতীয় ফুটবলার বরুন দেওয়ান, জেলা স্কাউটের নুরুল আবছার উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, সাফ চ্যাম্পিয়নশীপে রুপনা তার অসাধারণ খেলার নৈপূণ্য দেখিয়ে বিশ্বে  বাংলাদেশের সুনাম কুড়িয়েছে, সে আমাদের পুরো জাতির গর্ব। তিনি পাহাড়ে খেলোয়ারদের সুনাম অক্ষুন্নভাবে ধরে রাখতে প্রতিটি এলাকায় খেলাধূলার নিয়মিত চর্চার আহবান জানান। 

এ সময জেলা প্রশাসক তাদের দু’জনের পরিবারের হাতে নগদ দেড় লক্ষ করে মোট তিন লক্ষ টাকার চেক তুলে দেন এবং রুপনা চাকমার পরিবারকে নতুন একটি ঘর নির্মাণ করে দিতে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার বজলুর রহমানকে নির্দেশনা প্রদান করেন।

সম্পর্কিত বিষয়: