রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

স্পোর্টস ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:০০, ২১ সেপ্টেম্বর ২০২২

সাফ চ্যাম্পিয়নদের বাস ঘিরে বিমানবন্দরে তুমুল উচ্ছ্বাস

সাফ চ্যাম্পিয়নদের বাস ঘিরে বিমানবন্দরে তুমুল উচ্ছ্বাস
​​​​​​​ছবি: সংগৃহীত

সাফ ফুটবল জয়ী নারী দলকে সংবর্ধনা দিতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ছাদ খোলা বাস এনেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বাসটি বিমানবন্দরে প্রবেশের সময় ভেতরে এবং বাইরে উচ্ছ্বাসে ফেটে পড়েন এখানে আসা অপেক্ষমান দর্শনার্থীরা। এ সময় ‘বাংলাদেশ, বাংলাদেশ’ স্লোগানে মুখরিত ছিল সব এলাকা।

স্লোগান ছাড়াও বাংলাদেশের পতাকা নিয়ে উড়িয়েছেন অনেকেই। বিমানবন্দরে ফুটবলারদের বরণ করতে এসেছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। তাছাড়া ফুল হাতে সংবর্ধনা দিতে এসেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের নারী খেলোয়াড়রাও।

বিকেএসপির অ্যাথলেট মোসাম্মৎ আইরিন আখতার বলেন, বাংলাদেশের মেয়েরা সাফ জিতে দেশের সুনাম বাড়িয়েছে। তারা প্রমাণ করেছে নারীরা খেলাধুলায় অনেক এগিয়ে।

মিরপুর থেকে আসা রাসেল বলেন, বাংলাদেশের ছেলেরা যা পারেনি মেয়েরা তা করে দেখিয়েছে। তারা দেশের গর্ব, আমাদের গর্ব। তাদের জন্য এদেশের সবকিছু হওয়া উচিত।

প্রথমবারের মতো সাফজয়ী নারীদের বরণ করে নিতে এরই মধ্যে সাজানো হয়েছে ছাদ খোলা দোতলা বাস। আর এই বহরে থাকছে সুসজ্জিত আরো তিনটি পিকআপ। এর চারপাশে লাগানো হয়েছে ব্যানার। আয়োজকরা জানান, ভাড়া করা এসব পিকআপে বসানো হয়েছে সাউন্ড সিস্টেম।

ফুটবলারদের স্বাগত জানাতে পথের বিভিন্ন জায়গায় ঝুলছে ব্যানার ও ফেস্টুন। সেখানে লেখা, অভিনন্দন চ্যাম্পিয়ন্স। 

জনপ্রিয়