• রাঙামাটি

  •  রোববার, অক্টোবর ২, ২০২২

খেলা

‘বাংলাদেশ, বাংলাদেশ’ স্লোগানে মুখরিত বিমানবন্দর এলাকা

স্পোর্টস ডেস্কঃ-

 প্রকাশিত: ১৫:০৫, ২১ সেপ্টেম্বর ২০২২

‘বাংলাদেশ, বাংলাদেশ’ স্লোগানে মুখরিত বিমানবন্দর এলাকা

ইতিহাস গড়ে দেশের মাটিতে ফিরেছেন সাফ চ্যাম্পিয়নশিপজয়ী নারী দলের সদস্যরা। তাদের সংবর্ধনা দিতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভিড় করেন হাজারো সমর্থক। এ সময় তারা নানা স্লোগানে মুখর করে তোলেন চারপাশ। জানান নারী দলকে অভ্যর্থনা। তারা ‘বাংলাদেশ, বাংলাদেশ’ স্লোগানে মাতিয়ে রাখেন পুরো এলাকা।

এরই মাঝে ফুটবলারদের বরণে ছাদ খোলা বাস এনেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বাসটি বিমানবন্দরে প্রবেশের সময় ভেতরে এবং বাইরে উচ্ছ্বাসে ফেটে পড়েন এখানে আসা অপেক্ষমান দর্শনার্থীরা। এ সময় ‘বাংলাদেশ, বাংলাদেশ’ স্লোগানে মুখরিত ছিল সব এলাকা।

স্লোগান ছাড়াও বাংলাদেশের পতাকা নিয়ে উড়িয়েছেন অনেকেই। বিমানবন্দরে ফুটবলারদের বরণ করতে এসেছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। তাছাড়া ফুল হাতে সংবর্ধনা দিতে এসেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের নারী খেলোয়াড়রাও।

বিকেএসপির অ্যাথলেট মোসাম্মৎ আইরিন আখতার বলেন, বাংলাদেশের মেয়েরা সাফ জিতে দেশের সুনাম বাড়িয়েছে। তারা প্রমাণ করেছে নারীরা খেলাধুলায় অনেক এগিয়ে।

ময়মনসিংহের মেয়ে ইসরাত জাহান বলেন, আমরা তো সবসময় বাংলাদেশ ক্রিকেট নিয়েই বেশি উত্তেজিত থাকি। ফুটবলে বেশি মনোযোগী না। কিন্তু সেখানে আমাদের মেয়েদের এত বড় একটা অর্জন আমাদেরকে ফুটবলের দিকে আগ্রহী করবে।

তিনি দলকে শুভকামনা জানিয়ে আরো বলেন, আমি ব্যক্তিগতভাবে খুবই খুশি। এভাবেই এগিয়ে যাক আমাদের বাংলাদেশ ফুটবল টিম এবং আমরা ইনশাআল্লাহ আরো বড় বড় অর্জন এর সাক্ষী হবো।

প্রথমবারের মতো সাফজয়ী নারীদের বরণ করে নিতে এরই মধ্যে সাজানো হয়েছে ছাদ খোলা দোতলা বাস। আর এই বহরে থাকছে সুসজ্জিত আরো তিনটি পিকআপ। এর চারপাশে লাগানো হয়েছে ব্যানার। আয়োজকরা জানান, ভাড়া করা এসব পিকআপে বসানো হয়েছে সাউন্ড সিস্টেম।

ফুটবলারদের স্বাগত জানাতে পথের বিভিন্ন জায়গায় ঝুলছে ব্যানার ও ফেস্টুন। সেখানে লেখা, অভিনন্দন চ্যাম্পিয়ন্স। 

মন্তব্য করুন: