• রাঙামাটি

  •  শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

খেলা

রাঙামাটিতে সাফ জয়ী ৫ পাহাড়ী কন্যাকে দেয়া হলো বীরোচিত সংবর্ধনা

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

 আপডেট: ১৩:৫২, ৩০ সেপ্টেম্বর ২০২২

রাঙামাটিতে সাফ জয়ী ৫ পাহাড়ী কন্যাকে দেয়া হলো বীরোচিত সংবর্ধনা
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফ চ্যাম্পিয়নশিপ বিজয়ী পাহাড়ের পাঁচ নারী ফুটবলার আনাই, আনুছিং, রুপনা, রিতু ও মনিকা চাকমাকে বীরোচিত সংবর্ধনা দিয়েছে রাঙামাটিবাসী। 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে রাঙ্গামাটি জেলা প্রশাসন ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের যৌথ উদ্যোগে ঘাগড়া স্কুল থেকে তাদেরকে ছাদখোলা গাড়িতে চড়িয়ে রাঙামাটি শহরে নিয়ে আসা হয়। এর পর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি মারী স্টেডিয়ামে এসে বিজয় মিছিল শেষ হয়। পরে বিকেল ৪টায় রাঙামাটি মারী স্টেডিয়ামে বিজয়ী পাহাড়ের পাঁচ নারী ফুটবলারকে ফুল দিয়ে বীরোচিত সংবর্ধনার মাধ্যমে বরণ করে নেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, বিজিবি রাঙামাটি সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ তরিকুল ইসলাম, সদর সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ আশিকুর রহমান, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘বাংলাদেশ নারী ফুটবল দলের অদম্য লড়াকু খেলোয়াড়েরা, যারা আমাদের বহুল কাঙ্খিত স্বপ্নকে আলিঙ্গন করেছে, ছিনিয়ে এনেছে বহুল প্রত্যাশিত বিজয়, সেই সকল স্বপ্নসারথীদের জন্য এই সংবর্ধনা অনুষ্ঠান।’

 

মন্তব্য করুন: