• রাঙামাটি

  •  শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩

খেলা

বাঘাইছড়িতে শেখ কামাল আন্তঃস্কুল-মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা সম্পন্ন

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৭:১৪, ২৩ জানুয়ারি ২০২৩

বাঘাইছড়িতে শেখ কামাল আন্তঃস্কুল-মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা সম্পন্ন

রাঙামাটির বাঘাইছড়িতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা- ২০২৩ সম্পন্ন হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) সকাল ১০টায় বাঘাইছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার ১টি মাদ্রাসা ও ১৫টি উচ্চ বিদ্যালয় অংশগ্রহণ করে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তারের সভাপতিত্বে প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পতাকা উত্তোলন ও মশাল জ্বালিয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বাঘাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা।

পরে মশাল হাতে মাঠ পদক্ষিণ করে আনুষ্ঠানিকতা শুরু করে কাচালং মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আফ্রিদি রহমান (স্বপ্ন)। পরে কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ নৃত্য পরিবেশন করা হয়।

এর পরেই শুরু হয় মূল প্রতিযোগিতায় অংশ নেয়া ছাত্র-ছাত্রীদের ১০০ থেকে ১৫০০ মিটারের দৌড়, চাকতি নিক্ষেপ, গোলক নিক্ষেপ, বর্শা নিক্ষেপসহ হাই ও লংজাম্প। আমন্ত্রিত অতিথি ও প্রতিযোগিতায় অংশ নেয়া সকল ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের খাবার ব্যবস্থা করে উপজেলা প্রশাসন।

এরপর বিকাল ৪টায় অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী এবং বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, স্থানীয় পৌর কাউন্সিলর এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা সুন্দর ও সফলভাবে সম্পন্ন করায় প্রতিযোগিতায় অংশ নেয়া সকল প্রতিষ্ঠান এবং বিশেষভাবে ওয়ালটন বাংলাদেশ এবং বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

মন্তব্য করুন: