রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:৪৩, ১৯ মার্চ ২০২৩

আপডেট: ১০:২০, ২০ মার্চ ২০২৩

রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ান হয়েছে রাঙামাটি সদর উপজেলা। রবিবার (১৯ মার্চ) বিকালে রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে ফাইনাল খেলায় বিলাইছড়ি উপজেলাকে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে সদর উপজেলা। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রাঙামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এ সময় রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইতমাজ উদ্দিন এনডিসি, পিএসসি, জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মারুফ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দীপংকর তালুকদার প্রধান অতিথির বক্তব্যে বলেন, খেলোয়াড় তৈরীতে রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থাকে আরো বেশী টুর্নামেন্টের আয়োজন করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্রীড়া প্রেমী তাই প্রতিটি স্কুল পর্যায় থেকে খেলোয়াড় তৈরী করতে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। এই টুর্নামেন্ট গুলো থেকে আজ অনেক খেলোযাড় উঠে আসছে। তারই কৃতিত্ব হচ্ছে রাঙামাটি রূপনা চাকমা, ঋতুপর্না চাকমাসহ অন্যান্য খেলোয়াড়রা।

তিনি আরো বলেন, রাঙামাটি জেলার খেলোয়াড়দের জন্য একটি হোস্টেল চালু করারও ঘোষণা দেন এবং রাঙামাটি স্টেডিয়ামের অসমাপ্ত গ্যালারীর কাজ কররে দেয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।

উল্লেখ্য, গত ১২ মার্চ উদ্বোধনের মধ্যে দিয়ে টুর্নামেন্ট শুরু হয়। রাঙামাটির ১০টি উপজেলা দল গোল্ডকাপ ফুটবলে অংশগ্রহণ করেন।

 

জনপ্রিয়