রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৫৮, ১৪ জুন ২০২০

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে রাঙামাটি জেলা পুলিশ

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে রাঙামাটি জেলা পুলিশ

শনিবার (১৩ জুন) রাঙামাটি পার্বত্য জেলার সমাজসেবা অধিদপ্তর এর সামনে কিছুদিন পূর্বে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে ‘ভালবাসার উপহার’ নিয়ে হাজির হয়েছেন রাঙামাটি পার্বত্য জেলার বিশেষ শাখায় কর্মরত পুলিশ সদস্য এস আই মো. জহির উদ্দিন। 

এ সময় তিনি বলেন, রাঙামাটি জেলা পুলিশ সুপার মো. আলমগীর কবীর, পিপিএম-সেবা ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ছুফি উল্লাহর অনুপ্রেরণায় আমি নিজ ও বন্ধুবান্ধবদের সহযোগিতায় বেশ কিছু অসহায় হতদরিদ্র মানুষের পাশে ‘ভালবাসার উপহার’ দিয়ে সহযোগিতা করে আসছি। করোনা ভাইরাস মহামারির জন্য সারাদেশে লকডাউন চলাকালীন আমার হজ্বের সম্পূর্ণ টাকা দিয়ে আমার এলাকায়, সাবেক কর্মরত এলাকা ও বর্তমান কর্মরত এলাকায় মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছে। 

এরই ধারাবাহিকতায় আমার পরিচিত কানাডা প্রবাসী মো. নাসির উদ্দিন ও আমার ব্যক্তিগত ব্যবস্থাপনায় আরও একশ পরিবারের মাঝে সহযোগিতার ইচ্ছা পোষণ করেছি। যার ফলস্বরুপ, আপনাদের জন্য আমার সামান্য উপহার নিয়ে এসেছি।

এ সময়ে তিনি আরও বলেন, সমাজে বিত্তবান, প্রতিষ্ঠিত ব্যক্তিরা যদি প্রত্যেকে তাদের মানবিকতার হাত বাড়িয়ে দেয় তাহলে দেশের অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের জীবনযাপন সহজ হবে। আসছে বর্ষা মৌসুমে অগ্নিকান্ডে সর্বস্ব হারানো এসব মানুষকে অন্তত মাথা গুছানোর জন্য মানবিকতার হাত বাড়াতে সকলের প্রতি আহ্বান জানাই।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়